October 11, 2024, 7:30 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

রিতা ওরা সমুদ্র সৈকতে নগ্ন

রিতা ওরা সমুদ্র সৈকতে নগ্ন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ব্রিটিশ গায়িকা ও অভিনেত্রী রিতা ওরা । এরইমধ্যে নিজের গান, অভিনয় ও স্টেজ পারফরমেন্সের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ২৭ বছর বয়সী এ তারকা এখন রয়েছেন সুইজারল্যান্ড ট্যুরে। এখানকার বিভিন্ন স্থানে তিনি গান পরিবেশন করেছেন। তবে এখন চলছে বিরতি। আর এই কয়েকদিনের বিরতিটা আরও খানির রঙিন করতে চাইছেন তিনি।

আর তাইতো বিভিন্ন বার, সমুদ্র সৈকত ও পার্টিতে বেপরোয় রিতা ওরাকে আবিষ্কার করা যাচ্ছে। অবাক করার বিষয় হলো এবার সমুদ্র সৈকতে গিয়ে নগ্ন প্রায় হলেন রিতা ওরা। আর সেই নগ্ন ছবি তিনি পোস্ট করেছেন নিজের ইনসটাগ্রামে। একটি হলুদ রঙা বিকিনি পড়লেও তার গোপন অঙ্গ পরিস্কারভাবে দেখা যাচ্ছে সেই ছবিতে। এরইমধ্যে এই ছবিটি ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। বেশ আলোচনা-সমালোচনার মুখেও পড়েছেন তিনি। তবে এসব সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না তিনি। নিজের মতো করেই দিনরাত্রী কাটাচ্ছেন এ গ্ল্যামারাস কন্যা।

Share Button

     এ জাতীয় আরো খবর